ভালো খবর
লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল; জয়েন্ট কেবিনেট সেক্রেটারি কাজী এরফান

‘লায়ন্স ক্লাব-কাজী এরফান এর কিছু কথা ও পরিচিতি’

নিজস্ব প্রতিনিধি:

২০১৬ সালে লায়ন এ,এইচ,এম জহিরুল ইসলাম এর হাত ধরে লায়ন্স ক্লাব অফ ঢাকা ভিশন-২০ ক্লাব এর সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়ে লায়ন ক্লাবের সাথে পথ চলা শুরু।

লায়ন্স ক্লাব অফ ঢাকা ভিশন-২০ ক্লাবটি লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল, জেলা 315B3 বাংলাদেশ এর অন্তর্ভুক্ত গুরুত্বপূর্ণ একটি ক্লাব।

বর্তমানে লায়ন কাজী এরফান হোসেন পর পর ৩ বার তিনটি মেয়াদ ২০১৮-১৯,২০১৯-২০, এবং চলতি ২০২০-২০২১ লায়ন্স ক্লাব অব ঢাকা ভিশন-২০ এর প্রেসিডেন্ট হিসেবে ক্লাবটি পরিচালনার দায়িত্ব পালন করে আসছেন। এছাড়াও তিনি লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা 315B3 বাংলাদেশ এর বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন।

অতি সম্প্রতি ‘লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল’ জেলা 315B3 বাংলাদেশ এর গভর্নর হিসেবে নির্বাচিত হন লক্ষ্মীপুর রায়পুরের কৃতি সন্তান লায়ন এ,এইচ,এম জহিরুল ইসলাম।

তারই কেবিনেটের একজন অত্যন্ত গুরুত্বপূর্ণ পদে রায়পুরের কৃতি সন্তান লায়ন কাজী এরফান হোসেন জয়েন্ট কেবিনেট সেক্রেটারি হিসেবে নির্বাচিত হন। যাহা লায়ন্স ইতিহাসে একটি বিরল ঘটনা।

 

হেলো

 

 

তাদের এই সম্মান লক্ষ্মীপুর তথা রায়পুর বাসীর জন্য অতীব সম্মানজনক।

লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার কৃতি সন্তান লায়ন কাজী এরফান হোসেন ২০২০-২০২১ সালের জন্য ‘Lions club International District 315 B3’ এর জয়েন্ট কেবিনেট সেক্রেটারী নির্বাচিত হওয়ায় ইতোমধ্যে রায়পুর সাংবাদিক ও সচেতন মহলের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করা হয়েছে।

জাতিসংঘ কর্তৃক স্বীকৃত আন্তর্জাতিক একমাত্র মানবতার সেবায় নিয়োজিত সংগঠন “Lions clubs International” যা ১৯১৭ সালে আমেরিকার শিকাগো শহরে আত্মপ্রকাশ করে। বর্তমানে পৃথিবীর ২০৪ টি দেশে “Lions clubs International” নামের আন্তর্জাতিক সংগঠনটি মানবতার সেবায় নিজেদের কার্যক্রম পরিচালনা করে আসছে।

ক্লাবের পরিচালক পর্ষদ এর সিদ্ধান্ত মোতাবেক লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার কাজী বাড়ির কৃতি সন্তান লায়ন কাজী এরফান হোসেন ২০২০-২০২১ সালের জন্য জয়েন্ট কেবিনেট সেক্রেটারি নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রায়পুরের সাংবাদিক ও সচেতন মহল। এ সম্পর্কে লায়ন কাজী এরফান হোসেনের মতামত জানতে চাইলে তিনি বলেন আমার এই সম্মান আমি সমগ্র রায়পুর বাসিকে উৎসর্গ করলাম। আগামী দিনে লায়ন্স ক্লাবের উদ্যোগে মানবতার সকল কাজে রায়পুর বাসীকে সম্পৃক্ত করব এবং রায়পুরবাসীর পাশে থাকবো ইনশাল্লাহ।

নিউজটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *