মেয়র নির্বাচিত হলে ডাকাতিয়াকে দখলমুক্ত করবো; এবিএম জিলানী
রায়পুরে মেয়র প্রার্থী জিলানীর মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক:

লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী এবিএম জিলানি  বলেছেন আমি নির্বাচিত হয়ে রায়পুর পৌরসভাকে একটি আধুনিক মডেল পৌরসভা বানাতে চাই।

(৬ই ফেব্রুয়ারী) শনিবার দুপুরে  পৌরশহরের ধানহাঁটা রোডস্থ তাঁর নিজ নির্বাচনী কার্যালয়ে এ কথা বলেন তিনি।এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি এ্যাড,মনিরুল ইসলাম হাওলাদার,সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম মিঠু, সাবেক ভিপি নজরুল ইসলাম মিঠুসহ অন্যরা।

সাবেক পৌরমেয়র এবিএম জিলানি  আরও বলেন, আমি দীর্ঘ ১২ বছর মেয়র ছিলাম, পৌরবাসীরকে নিজের পরিবারে মতো মনে করে কাজ করেছি।গত পৌর নির্বাচনে জনগন আমাকে ভোট দিয়েছিল কিন্ত সেই ভোট আমানত ডাকাতি হয়ে যায়।আসছে ২৮ ফেব্রুয়ারী আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে যোগ্য বলেই মনোনয়ন পেয়েছি। সাবেক প্রধানমন্ত্রী জননেত্রী খালেদাজিয়ার পক্ষে থেকে দল আমাকে প্রার্থী হওয়ার সুযোগ করে  দিয়েছেন আমি এর সম্মান রক্ষা করার চেষ্টা করে যাব।

জনগন এর আগে আমাকে তাদের ভোটে নির্বাচিত করে, তখন আমি পৌরবাসীর জন্য অনেক উন্ননয়নমুলক করেছি।জনগণ আমাকে আবার নির্বাচিত করলে আমি পৌরসভার জলাবদ্ধতা নিরসন, রাস্তাঘাটের উন্নয়ন,মেধাবী ছাত্রদের বৃত্তি প্রদান, লাইটিং সহ সর্ব ক্ষেত্রে উন্নয়নের মাধ্যমে পৌরসভাকে একটি পরিচ্ছন্ন মডেল পৌরসভায় রূপান্তরিত করবো সেই সাথে রায়পুরকে ফুলের মতো করে সাজাবো।

তিনি বলেন, আমি পৌরবাসীকে সাথে নিয়ে গড়ে তুলতে চাই একটি উন্নত,আধুনিক,মডেল ও পরিচ্ছন্ন রায়পুর পৌরসভা। জবাবদিহিতা এবং স্বচ্ছতার পাশাপাশি  উন্নয়ন,নাগরিক সুযোগ সুবিধা দিয়ে  উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই। এজন্য তিনি সকলের একান্ত সহযোগিতা কামনা করছেন। উল্লখ থাকে যে,আগামী ২৮ ফ্রেব্রুয়ারি রায়পুরে পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  • 0
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *