স্বেচ্ছায় রক্তদাতাদের সামাজিক সংগঠন
সোনাপুর যুব ফোরামের ১ম বর্ষপূর্তি উদযাপন

নিজস্ব প্রতিবেদক:

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলাধীন সোনাপুর ইউনিয়নস্থ সামাজিক সংগঠন ‘সোনাপুর যুব ফোরাম’ হাঁটি হাঁটি পা পা করে আজ দ্বিতীয় বছরে পদার্পণ করেছে। এ যাবৎ সমাজের অসহায় মানুষদের কল্যাণে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

শুক্রবার (২০ নভেম্বর) রায়পুরের সোনাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডস্থ সংগঠনের কার্যালয়ে সন্ধ্যায় কেক কাটা, আলোচনা সভা ও সংগঠনের সমৃদ্ধি কামনায় বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে উদযাপিত হয় সংগঠনের ১ম বর্ষপূর্তি অনুষ্ঠান।

অনুষ্ঠানে সংগঠনের সকল দাতা, শুভাকাঙ্ক্ষী, উপদেষ্ঠামন্ডলী, কার্যকরী সদস্য, সাধারন সদস্য ও সংগঠন দ্বারা পরিচালিত সুবিধা প্রাপ্তসহ প্রায় অর্ধ শতাধিক ব্যাক্তি উপস্থিত ছিলেন।

সংগঠনের প্রধান মুহাম্মদ আবুল কাশেম এর সভাপতিত্বে ও আশরাফুল ইসলাম রিয়াজের সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক শরীফ হোসেন রিংকন, সহ-সভাপতি রাহুল, মাষ্টার মোঃ ইসমাইল হোসেন পাটোয়ারী, মোঃ ইদ্রিস মিয়া, শহিদ উল্যা জায়েদ, মাওঃ খিজির হায়াত, মাওঃ আবদুর রাজ্জাক, দুলাল হোসেন সহ আরও অনেকে।

শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন,
মুহাম্মদ আবুল কাশেম।
তিনি অনুষ্ঠানে উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান এবং তার বক্তব্যে সংগঠনের প্রতি ও রক্তদাতাদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এরপর উপস্থিত অতিথিগণ তাদের বক্তব্যে সংগঠনটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং সবসময় সংগঠনটির পাশের থাকার আশ্বাস দেন এছাড়াও সমাজের বৃত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে বক্তারা বলেন, সোনাপুর যুব ফোরামের “আমরা উদ্যোগ গ্রহণ করেছি সমাজের অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর জন্য” তাদের জীবনের পরিবর্তনের জন্য সহযোগিতায় পাশে এগিয়ে এসেছেন আপনারা। যারা আমাদেরকে সব সময় সহযোগিতা করছেন সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি । তবে আজ হতে আমাদের সমাজের অসহায়দের জীবন পরিবর্তনের জন্য নতুন করে ভাবতে হবে। ভাবতে হবে তাদের জীবনের নিরাপত্তা ও মৌলিক চাহিদার বিষয়গুলো।
আমরা অঙ্গিকার করছি সকল এতিম অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুর মৌলিক অধিকারপূরণে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

উল্লেখ থাকে যে, করোনা মহামারী মোকাবেলায়ও এই সংগঠনটি বরাবরই ত্রান সাহায্য নিয়ে পাশে দাঁড়িয়েছিল সোনাপুরের অসহায়-হত দরিদ্র পরিবারের পাশে।

নিউজটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *