প্রতি বছরের ন্যায় এবারও নানা আয়োজনের মধ্য দিয়ে 'শুভ উদ্বোধন'
রায়পুর ক্লাবের ৪র্থ তম ব্যডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন

নিজস্ব প্রতিনিধিঃ

শুরু হয়েছে শীতের আনাগোনা। বাড়ছে শীতের প্রকোপ। এই মৌসুমের অতি পরিচিত একটি দৃশ্য হচ্ছে বিকেলে বা সন্ধ্যায় ব্যাডমিন্টন খেলা। দিন শেষে কর্মব্যস্ত মানুষরাও শারীরিক ফিটনেস ঠিক রাখতে নেড়ে বসেন ব্যাট হাতে শীতের মৌসুম আসলেই গ্রাম-শহরের বিভিন্ন যায়গায় আয়োজন করা হয় ব্যাডমিন্টন প্রতিযোগিতার।

তবে, শুধু শারীরিক ফিটনেস ধরে রাখতেই নয়, নিজেদের বন্ধন আরও সুদৃঢ় করতে টানা চতুর্থ বারের মতো রায়পুর ও লক্ষ্মীপুরের বিভিন্ন স্থানের প্রায় ১৬টি দল নিয়ে রায়পুর ক্লাব এবার আয়োজন করেছে ব্যাডমিন্টন প্রতিযোগিতা।

উপজেলার বিভিন্ন ক্রীড়া সংগঠনের অংশগ্রহণে চতুর্থ বার্ষিক ব্যডমিন্টন প্রতিযোগিতা-২০২০ এর শুভ উদ্বোধন হয়েছে আজ মঙ্গলবার।

এবারের টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে ১৬ টি ক্রীড়া সংগঠনের সদস্যরা। বিজয়ের মাসকে উপলক্ষ্য করে চৌধুরী মাহমুদ হাসান টিটু’র পৃষ্ট পোষকতায় এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন রায়পুর ক্লাবের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট মারুফ বিন জাকারিয়া।

‘যুব সমাজের আইকন এ যুবনেতা আরও বলেন, আমরা যারা রায়পুর উপজেলায় বসবাস করি, তারা একজন আরেকজনের পরিপূরক। সংগঠনের বাইরেও আমরা মাসের পর মাস, বছরের পর বছর একসঙ্গে কাটাই। যে কারণে এটাও আমাদের একটি পরিবার। আমাদের এই পারিবারিক বন্ধন আরও মজবুত করতেই প্রতি বছরের ন্যায় এবারও রায়পুর ক্লাবের আয়োজনে রায়পুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু করেছি।’

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মঙ্গলবার সন্ধ্যায় ‘রায়পুর ক্লাব ব্যডমিন্টন টুর্নামেন্ট ২০২০’ এর শুভ উদ্বোধন করেন লক্ষ্মীপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

চৌধুরী মাহমুদ হাসান টিটু’র পৃষ্ট পোষকতায় এবারের প্রতিযোগিতায় জয়ের জন্য লড়বে রায়পুর ক্লাব পরিবারের ১৬টি দল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল জলিল, রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যক্ষ মামুনুর রশিদ, অনুষ্ঠানের পৃষ্টপোষক চৌধুরী মাহমুদ হাসান টিটু, রায়পুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক তানভীর হায়দার চৌধুরী রিংকু, লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, পৌর কাউন্সিল জাকির হোসেন নোমান, সাবেক ছাত্রনেতা আবু সাঈদ জুটন, পীরজাদা মানিক, রায়পুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান মুরাদ, সিনিয়র সভাপতি আজম খাঁন, রায়পুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি পীরজাদা মাসুদ হোসাইন, সম্পাদক মহিউদ্দিন মিলন, জয়যাত্রা টিভির লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি জয়নাল আবেদিন, লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ইউনিয়নের সদস্য জহিরুল ইসলাম টিটু প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা চলমান করোনা পরিস্থিতিতে নিরাপদ দুরত্ব বজায় রেখে খেলা উপভোগ করার অনুরোধ জানান।

নিউজটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *